চেঞ্জ টিভি’র বর্ষপূর্তিতে বিডিঅনটিভি’র শুভেচ্ছা

  • আপডেট টাইম : January 01 2020, 18:02
চেঞ্জ টিভি’র বর্ষপূর্তিতে বিডিঅনটিভি’র শুভেচ্ছা

বাংলাদেশে ইউটিউব জার্নালিজমের অগ্রদূত চেঞ্জ টিভি. প্রেস এর প্রথম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। চেঞ্জ টিভি’র এই শুভক্ষণে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন বিডিঅনটিভি’র চেয়ারম্যান এমদাদুল হক। এছাড়াও সমাজের বিভিন্নস্তরের সুধি ও গুণীজনরা শুভেচ্ছা বিনিময় করেন। সকাল ১১ টায় চেঞ্জ টিভি’র কার্যালয়ে অনুষ্ঠিত হয় এর প্রথম পর্ব এবং দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয় বিকেল ৪ টায়।

প্রথম পর্বের উৎসবমুখর ও আনন্দঘন মুহূর্তে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত ইতিহাসবিদ, চেঞ্জ টিভি.প্রেসের উপদেষ্টা সম্পাদক ড. সৈয়দ আনোয়ার হোসেন। কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন তিনি। এছাড়াও প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক কাজী হায়াৎ, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস-চেয়ারম্যান ইসমত কাদির গামা , বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতিক , সুপ্রীম কোর্টের আইনজীবী, আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার জাকির আহমেদ , এভারেস্টবিজয়ী এম এ মুহিত , সাংবাদিক রকিব হোসেনসহ চেঞ্জ টিভি’র শুভানুধ্যায়ী, কলাকুশলী ও আমন্ত্রিত বিশেষ অতিথিরা উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান। আগত অতিথিরা চেঞ্জ টিভির সাফল্য ও মঙ্গল কামনা করেন।

চেঞ্জ টিভির ২য় পর্বের আয়োজন সম্পন্ন হয় বিকেল ৪ টায়। সে সময় শুভেচ্ছা বিনিময় করেন, সিপিবির কেন্দ্রীয় কমিটির সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এমফিল গবেষক শিহাব উদ্দিন, বিডিঅনটিভি’র চেয়ারম্যান এমদাদুল হক, কণ্ঠশিল্পী শাহরিয়ার বাঁধন, সাংবাদিক-সংস্কৃতিকর্মী মঈনুদ্দীন বকুল, চেঞ্জ টিভি’র লিগ্যাল এ্যাফেয়ার্স এডিটর এ্যাডভোকেট মোহাম্মদ রেজাউল করিম, চেঞ্জ টিভি’র সিনিয়র রিপোর্টার আব্দুর রাজ্জাক, চেঞ্জ টিভি’র প্রশাসনিক কর্মকর্তা জুবায়ের সৌরভ, সংবাদ উপস্থাপক সুষ্মিতা রায় চৌধুরী, ফারজানা আক্তার, সামিরা সুমী, আরজে সাদিক।

চেঞ্জ টিভি’র প্রতি মানুষের এই ভালোবাসায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান গণমাধ্যমটির প্রধান বার্তা সম্পাদক আমিরুল মোমেনীন মানিক।

Sharing is Caring!

এই ক্যাটাগরীর আরো খবর