হোসেনাবাদে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা সভা সম্পন্ন

  • আপডেট টাইম : February 15 2020, 16:52
  • 525 বার পঠিত
হোসেনাবাদে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা সভা সম্পন্ন

এমদাদুল হক:

মৌলভীবাজারের জুড়িতে “বাণীতে নয়, কর্মে করবো মানবতার জয়” এই স্লোগানকে সামনে রেখে সমাজ সেবামূলক সংগঠন ‘প্রবাসী রেমিট্যান্স সমাজ কল্যাণ পরিষদ-হোসেনাবাদ’ এর ব্যবস্থাপনায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে জুড়ি উপজেলার সাগরনাল ইউনিয়নের মোকামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সংগঠনের অর্থ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় এবং স্কুল পরিচালনা কমিটির সভাপতি অরুন মনি সিংহের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভা সম্পন্ন হয়।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সম্পাদক সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখর উদ্দির, ইউপি সদস্য শরফ উদ্দিন, প্রধান শিক্ষক মো: মুজিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আবুল কালাম, সৈয়দ হারুন আহমদ, সেলিম আহমদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি আব্দুল মছব্বির, সদস্য সুইটি রাণী নাথ, লাকী রাণী নাথ, সহকারী শিক্ষিকা জাসমিন আক্তার, আলেয়া আক্তার, জয়া মনি সিনহা সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভায় মোকামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৯ সালের অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ ১০ জন এ+ প্রাপ্তসহ ৩২ জন এবং হাজ্বী সোনা মিয়া আপ্তারুন্নেছা উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি সমমান পরীক্ষায় এ+ প্রাপ্ত ১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও বিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে বিনামূল্যে শিক্ষা উপকরণ দেওয়া হয়।

উল্লেখ্য, হোসেনাবাদ এলাকার একঝাঁক প্রবাসী ও স্থানীয়দের সমন্বয়ে গঠিত হয় ‘প্রবাসী রেমিট্যান্স সমাজ কল্যাণ পরিষদ-হোসেনাবাদ’। প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠন নানারকম শিক্ষা ও সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

Sharing is Caring!

এই ক্যাটাগরীর আরো খবর